সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গল শিশু পরিবার থেকে হারিয়ে যাওয়া শিশুকে কুলাউড়া থেকে উদ্ধার

শ্রীমঙ্গল শিশু পরিবার থেকে হারিয়ে যাওয়া শিশুকে কুলাউড়া থেকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

মৌলভীবাজারের শ্রীমঙ্গল শিশু পরিবার (বালিকা) থেকে হারিয়ে যাওয়া শিশু ইসরাত জাহান আজমীকে কুলাউড়া থানা পুলিশ উদ্ধার করেছে।

গত বৃহস্পতিবার স্কুল থেকে ফেরার পথে শিশুপরিবারের ইসরাত জাহান আজমী নামের এই শিশু নিখোঁজ হয়। পরে শিশুটির কোন সন্ধান না পেয়ে শ্রীমঙ্গল সরকারি শিশু পরিবার (বালিকা) কর্তৃপক্ষ শ্রীমঙ্গল থানায় সাধারণ ডায়েরী করেন।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর ) দুপুরে কুলাউড়ারার রাউৎগাওয়ের মনরাজ এলাকার বাসিন্দা আব্দুল মালিক আজমীকে রাস্তায় স্কুল ড্রেস পরিহিত অবস্থায় দেখে তাকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে নিশ্চিত হোন সে স্কুল থেকে ফেরার পথ ভুলে এখানে চলে এসেছে।

খবর পেয়ে ওসি মো. আব্দুছ ছালেক থানার এএসআই তাজুল ইসলামকে সেখান থেকে নিয়ে আসতে পাঠান। আব্দুল মালিকের কাছ থেকে শিশু আজমীকে থানায় নিয়ে আসেন এএসআই তাজুল।

ওসি মো. আব্দুছ ছালেক খোঁজখবর নিয়ে নিশ্চিত হোন আজমী শ্রীমঙ্গলের সরকারি শিশু পরিবার এর বাসিন্দা এবং শ্রীমঙ্গল থানার মাধ্যমে ওই প্রতিষ্ঠানের দায়িত্বরত কর্তৃপক্ষকে খবর দেন।

শুক্রবার ১৫ সেপ্টেম্বর রাত ১০ টার দিকে শ্রীমঙ্গলের সরকারি শিশু পরিবার এর দায়িত্বরত পীযুষ কান্তি মিত্র থানায় আসেন। পরে ওসি কর্তৃপক্ষের কাছে শিশু আজমীকে তুলে দেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet